বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে কোটি টাকার ভারতীয় মালামাল সহ ২ মহিলা আটক

dinajpurমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ২৯ বিজিবি ট্রেনে অভিযান চালিয়ে কোটি টাকার ভারতীয় মালামাল সহ ২ মহিলা চোরাকারবারীকে আটক করেছে।

ফুলবাড়ী ২৯ বিজিবি সূত্রে জানা যায়, সোমবার (৫ জুন) দুপুর ২টায় বিজিবির দিনাজপুর সেক্টর ও ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে নাটোর থেকে পার্বতীপুরগামী বেসরকারী ব্যবস্থাপনার পরিচালিত ট্রেন রকেট এক্সপ্রেসের কয়েকটি বগি তল­াশী করে প্রায় কোটি টাকার ভারতীয় শাড়ী, থ্রি-পিস, থানকাপড়, শিশু পোশাক, মশলা, বিভিন্ন মেশিনের যন্ত্রাংশ, ৩৪২ বোতল ফেন্সিডিল এবং ৪০ হাজার পিস গরু মোটাতাজাকরণ ভারতীয় ট্যাবলেট উদ্ধার করেন।

এসময় বিজিবির হাতে আটক হয় ২ মহিলা চোরারকারবারী। এরা হলেন, পার্বতীপুর উপজেলার বাঙ্গালীপাড়া মহল­ার বদরউদ্দীনের স্ত্রী কোহিনুর বেগম (৩২) ও আব্দুল জলিলের স্ত্রী সেতারা বেগম (৩০)।

আটক হয় ২ মহিলা চোরারকারবারীকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয় এবং বিজিবির পক্ষ থেকে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত মালামাল বিজিবি কাষ্টমস গুদামে জমা দিয়ে দিয়েছে বলে জানা যায়।

Related Articles

Close