বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান বিপ্লব চৌধুরী দূর্বৃত্তের হামলায় আহত

Phulbarite UP Chairman Biplob Chowdhury Durbritter Hamlay Ahoto-27.08.2016মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মামুনুর রহমান বিপ্লব চৌধুরী দূর্বৃত্তের হামলায় আহত।

ঘটনার বিবরণে ৭নং শিবনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মামুনুর রহমান বিপ্লব চৌধুরী জানায়, গতকাল শুক্রবার (২৬ আগস্ট) রাত ১০টায় সারা দিনের কাজ সেরে প্রতিদিনের ন্যায় ফুলবাড়ী থেকে রাজারামপুর বাড়ী ফেরার সময় খুড়িয়াডাঙ্গা-আমডুঙ্গীহাট সড়কের গুপ্তা ব্রিকস্ এর ইট ভাটার কাছাকাছি এলাকায় আনুমানিক ১৬ থেকে ১৭জন স্বসস্ত্র দূর্বৃত্ত রাস্তা ব্যাড়িক্যাড দিয়ে তার উপর হামলা চালায়।

এসময় তার মোটরসাইকেল ও মোবাইল ফোন কেড়ে নিয়ে নেয়। তারপর তাকে স্থানীয় বেলতলী শ্বশানঘাটে নিয়ে গিয়ে রশি দিয়ে বেধেঁ রেখে বেদম প্রহার করতে থাকে। এতে তিনি গুরতর আহত হন।

এরপর রাত আনুমানিক ১টার দিকে দূর্বৃত্তরা তাকে ছেড়ে দিয়ে তার মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে চলে যায়। তিনি তারপর সেখানে থেকে বাড়ী চলে যায়।

তিনি আজ শনিবার সকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে তার বাড়ীতে বিশ্রামে আছেন।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুর রহমান জানান, আজ শনিবার (২৭ আগস্ট) সকাল ১০টায় মোবাইল ফোনে সংবাদ পেয়ে চেয়ারম্যান বিপ্লব চৌধুরীর গ্রামের বাড়ী রাজারামপুরে তার বাসভবনে গিয়ে ঘটনার বিষয়টি জেনেছেন। তিনি আরও বলেন, এ ঘটনায় এখনও কোন মামলা হয় নাই।

Tags

Related Articles

Close