ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে মাদকাসক্ত ৩ শিক্ষার্থীকে স্কুল থেকে ছাড়পত্র

Tangailমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে মাদকাসক্তের অভিযোগে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা পর্ষদের এক সভায় ওই তিন শিক্ষার্থীকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত হয় বলে জানিয়েছে কর্তৃপক্ষ। একই সভায় বিদ্যালয়ের অপর চার শিক্ষার্থীকে সতর্ক করে দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলার হামিদপুর গণ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়ুয়া হৃদয় হাসান, ৮ম শ্রেণির আবু হানিফ মিয়া এবং ৭ম শ্রেণিতে পড়–য়া রিয়াদ হাসানকে মাদকাসক্তসহ নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে তাদের ছাড়পত্র দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেয়া হয়। একই অভিযোগে ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির মো. ইউসুফ, নবম শ্রেণির রাসেল, নাইম ও ৮ম শ্রেণিতে পড়–য়া মাহমুদুল হাসানকে সতর্ক করে দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হারুনুর রশীদ  বলেন, বারবার অভিভাবকসহ ওই শিক্ষার্থীদের সতর্ক করার পরও সংশোধন না হওয়ায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভার সিদ্ধান্তে তিন শিক্ষার্থীকে ছাড়পত্র এবং চার শিক্ষার্থীকে সতর্ক করে দেওয়া হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আনোয়ার কবির শিক্ষার্থীদের ছাড়পত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Close