বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি গঠন

মীর শামীমুল আলম সভাপতি মোশাররফ হোসেন সম্পাদক

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল সদর উপজেলায় দক্ষিন এশিয়া সর্ববৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কমিটি গঠন করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) সার্ক মানবাধিকার ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার নিজ কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। ফাউন্ডেশনের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অনিক রহমান বুলবুল ও সাধারন সম্পাদক এ এইচ এম জাহাঙ্গীর আলম এর উপস্থিতিতে ও জেলা শাখার সন্মানিত সদস্য’সহ আরো অনেকে উপস্থিত থেকে নতুন কমিটির সকল সদস্যদেরকে অভিনন্দন জানান।

সভাপতি মীর শামীমুল আলম ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন কে রেখে ২৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করা হয়। নতুন কমিটির সদস্যদের মধ্যে আছেন সহ-সভাপতি সুজায়েত হোসেন, রোকেয়া সুলতানা, খলিলুর রহমান, রমজান আলী, সহ-সাধারন সম্পাদক পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ মোসলিম, মোঃ তায়েবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত কুদরত আলী, সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন গোবিন্দ কর্মকার, অর্থ সম্পাদক হিসেবে আছেন মোঃ আব্দুর সাত্তার খান, দপ্তর সম্পাদক মাসুদ রানা, আর্ন্তজাতিক সম্পাদক শফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শওকত আলী, প্রচার প্রকাশনা সম্পাদক খন্দকার রাশেদুল হাসান পারভেজ, শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম রেজা, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান আক্তার, আইন বিষয়ক সম্পাদক আকলিমা খাতুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তার হাসান, সমাজ কল্যান সম্পাদক আসাদুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক, এনামুল হাসান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সজল হোসেন, নির্বাহী সদস্যদের মধ্যে আছেন তপন কুমার ভট্রাচার্য, হারুনুর রশিদ, মিন্টু কুমার গৌড়,শামিম বেপারী, আকলিমা খাতুন।

নতুন কমিটির সভাপতি সম্পাদক’সহ সবাইকে ফুল দিয়ে বরন করা হয়। তাদের সবারই প্রত্যাশা মানবাধিকার সেবা নিয়ে একত্রে কাজ করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। ক্ষতিগ্রস্থ ও ভুক্তভোগী মানুষের পাশে থেকে নিরলশ ভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে সবাইকে মিষ্টি বিতরন করা হয়।

Related Articles

Close