বাংলাদেশসর্বশেষ নিউজ

মির্জাপুরে ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন চুড়ান্ত

mirzapur up nominationমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মির্জাপুর উপজেলার ৮টি ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের কাজ শেষ করেছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ। শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় ৮জনের নাম প্রাথমিক ভাবে চুড়ান্ত করা হয়েছে বলে দলীয় সুত্রে জানা গেছে।

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে চুড়ান্ত তালিকায় রয়েছেন, মহেড়া ইউনিয়নে ৫ বারের চেয়ারম্যান বিভাষ সরকার নুপুর, জামুর্কী ইউনিয়নে ছাফদার আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মাহফুজুর রহমান কনক, বানাইল ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম কবির, আনাইতারা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উয়ার্শী ইউনিয়নে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহবুব আলম মল্লিক হুরমহল, ভাদগ্রাম ইউনিয়নে উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাবেক ভিপি আবু সাইদ মিয়া, এ উপজেলার শিল্পাঞ্চল এলাকা নিয়ে গঠিত গোড়াই ইউনিয়নে টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুৎ, বাঁশতৈল ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো. আতিকুর রহমান মিল্টন।

গতকাল শুক্রবার বিকেলে টাঙ্গাইলে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় তাদের মনোনয়ন প্রাথমিক ভাবে চুড়ান্ত করা হয়েছে বলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্তে শুক্রবার বিকেলে টাঙ্গাইলে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মির্জাপুর উপজেলার ৮টি ইউনিয়নে একজনকে প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। চুড়ান্ত প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠানো হবে বলে তিনি উলে­খ করেন।

Related Articles

Close