বিনোদনসর্বশেষ নিউজ

সোহেল হৃদয়ের পরিচালনায় ‘একটা বেঈমান মানুষ’ এ রাশেদ প্রহর ও আফসানা 

মানিক খান:  আবারও মিউজিক্যাল ফিল্ম নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়ক রাশেদ প্রহর। মিউজিক্যাল ফিল্মের শিরোনাম “একটা বেঈমান মানুষ” এ তার সঙ্গে জুঁটি বেধে অভিনয় করেছেন আফসানা আফরোজ। গানটির গীতিকার ও সুরকার নুর হোসেন হৃদয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন সিরাজ খান। এটির মিউজিক করেছেন দেবা পাল।
সোহেল হৃদয় পরিচালনায় গাজীপুরের খতিব খামারবাড়িতে শুটিংয়ে অংশ নিয়েছেন তাঁরা। খুব শীঘ্রই সায়ন মিউজিক স্টেশন এর ব্যানারে গানটি রিলিজ পাবে বলে জানিয়েছেন পরিচালক সোহেল হৃদয়।
এ প্রসঙ্গে চিত্রনায়ক রাশেদ প্রহর জানান, সিরাজ খান নিঃসন্দেহে বর্তমান সময়ের একজন সময় উপযোগী কন্ঠশিল্পী, এবং ভিডিও চিত্রের গল্পটা সত্যিই অসাধারণ, প্রতিটা মানুষের হৃদয়ে দাগ কেটে যাওয়ার মতো একটি গল্প, আমরা চেষ্টা করেছি সাধ্যের মধ্যে সবটুকু দিয়ে ভালো একটা কাজ করতে। আশা করি দর্শক ভিন্ন কিছু পাবে।
আফসানা আফরোজ জানান, পুরো টীমটি ছিল তরুন এবং মেধাবীদের নিয়ে। আর রাশেদ প্রহর এর সঙ্গে কাজ করতে গিয়ে অনেক উপভোগ এর মধ্যেই কেটেছে কাজের সময়গুলো, আমার অনেক ভালো লেগেছে বলে আরো জানান- এই প্রথম রাশেদ প্রহর ভাই এর সাথে কাজ করলাম। আমার বিশ্বাস এই কাজটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। সায়ন মিউজিক স্টেশন ব্যানার গানটি রিলিজ হবে।’
পরিচালক সোহেল হৃদয় বলেন, ‘বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও ভালো মানের মিউজিক ভিডিও নির্মাণ হচ্ছে। অনেক বড় অ্যারেঞ্জমেন্ট নিয়ে আমি এটি নির্মাণ করেছি। আশা করি সবার কাছে কাজটি ভালো লাগবে।

Related Articles

Close