জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

রাজপথে বেপরোয়া পুলিশ ! (দেখুন ভিডিওতে)

policeনিউজরুমবিডি.কম: “পুলিশ না সন্ত্রাস.! দেখে বুঝবার উপায় নেই। গায়ে পুলিশি পোশাক অথচ ভেতরে সন্ত্রাসী মনোভাব.! অথচ “সেবাই আমাদের (পুলিশের) ধর্ম” এই মন্ত্রে দীক্ষিত এই পুলিশও.! যে কিনা নিজের সন্ত্রাসী মনোভাব প্রকাশ করলো প্রকাশ্য দিবালোকে এক মটর সাইকেল যাত্রীর উপর। সিগনালে দাড়িয়ে থাকা এক মোটর যাত্রীর সাথে কথা বলার এক পর্যায়ে হাতের লাঠি দিয়ে এলোপাথাড়ি তাকে পিটাতে থাকে ওই ট্রাফিক পুলিশ।” এমন একটি ভিডিও এখন ফেসবুকে ভাইরাল।

জানা গেছে গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে রাজধানীর ফার্মগেটে জনতা ব্যাংকের সামনের সিগনালে এ ঘটনা ঘটে। ভিডিওটিতে দেখা যায় একটি বাইকে হেলমেট পরিহিত অবস্থায় চালক ও পেছনে হেলমেটবিহীন এক যাত্রী বসা। কি নিয়ে কথা হচ্ছিলো বোঝা যায়নি।

প্রত্যক্ষদর্শী একজন জানান, “তাকে (ট্রাফিক পুলিশকে) যথেষ্ট বেপরোয়া মনে হয়েছে, যদি কোন অপরাধ করে থাকতো মামলা তো নিতে পারতো.! কিন্তু তেমন কোন কিছু নজরে আসেনি।”  তিনি আরো বলেন, “পুলিশ জনগণের বন্ধু, লোকটি (মটর আরোহী) আইন ভঙ্গ করে থাকলে, ট্রাফিক পুলিশের উচিত ছিলো আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া। কিন্তু আমরা এটা কি দেখলাম.! এটি সত্যিই লজ্জাকর” ভোক্তভোগী মটর সাইকেলে থাকা দুজনের নাম-পরিচয় জানা যায়নি তবে কর্তব্যরত বেপরোয়া হয়ে উঠা এই ট্রাফিক পুলিশের নাম আব্দুর রহমান বলে জানা গেছে।

(দেখুন ভিডিওতে)

Related Articles

Close