বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের দুই শিবির নেতা আবুজার গিফারি ও শামীমের গুলিবিদ্ধ লাশ যশোরে উদ্ধার

ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের কালিগঞ্জে দুই শিবির নেতা আবুজার গিফারি ও শামীমের গুলিবিদ্ধ লাশ যশোরে পাওয়ার পর তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ছেলেকে হারিয়ে দুই পরিবারের সদস্য বার বার মুর্ছা যাচ্ছেন।

চাপালী গ্রামের সেলুনকর্মী নুর ইসলামের স্ত্রী কুলসুম বেগম তাদের একমাত্র সন্তানকে হারিয়ে বার মুর্ছা যাচ্ছেন। কালীগঞ্জের বাকুলিয়া গ্রামের নিহত শামিম হোসেনের পরিবারটিও শোকে পাথর হয়ে গেছে। তার বাবা রুহুল আমিন জানান, কী কারণে তার কলেজ পড়ুয়া নিরপরাধ ছেলেকে হত্যা করা হলো তা জানা হলো না।

নিখোঁজের পর দুই কলেজ ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের পর উপজেলার ইশ্বররা গ্রামের মহসিন আলীর পরিবারের লোকজন দিন কাটাচ্ছে উদ্বেগ-উৎকণ্ঠা আর শঙ্কার মধ্যে।

১০ এপ্রিল রোববার মহাসিন আলীর ছেলে ও স্থানীয় শহীদ নূর আলী কলেজের প্রথম বর্ষের ছাত্র সোহানুর রহমানকে (১৬) পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার পর এখনো নিখোঁজ রয়েছে।  সোহানূর রহমানের মা পারভীনা বেগম জানান, তার ছেলে কোনো রাজনীতি করে না। সে পড়ালেখা করে। তিনি ছেলেকে ফেরতের দাবি জানান।

এখানে আরা উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে আবুজার গিফরীর পরিবারের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে আবুজার গিফরীকে অক্ষত ভাবে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবী জানান তার বাবা মোঃ নুর ইসলাম।

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রাম থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া শিবির নেতা আবুজার গিফরীকে অক্ষত ভাবে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবী জানানো হয়েছে। বিগত ২৪.০৩,২০১৬ বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবে পরিবারের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে এই দাবী করেন তার বাবা মোঃ নুর ইসলাম। এ সময় শিবির নেতা আবুজার গিফরীর মা কুলসুম বেগম, ফুফু নুরজাহান খাতুন, মামা ফজলু সরদার, চাচাতো ভাই পান্নু রাহমান ও মামাতো ভাই রিপন মিয়া উপস্থিত ছিলেন। লিখিত বক্তেব্য নুর ইসলাম জানান, তিনি পেশায় একজন সেলুন কর্মী। অভাবের সংসারে অনেক কষ্ট করে দুই সন্তান আবুজার গিফরী ও মেয়ে ফারজানা খাতুন পপিকে লেখাপড়া শিখিয়ে কলেজ ভার্সিটি পর্যন্ত নিয়ে গেছি। গত ১৮ মার্চ জুম্মার নামাজ পড়ে যখন আবুজার গিফারী বাড়ি ঢুকছিলো, তখন ডিবি পুলিশ পরিচয়ে বাড়ির সামনে অপেক্ষমান দুটি মটরসাইকেলে ৪ জন লোক গিফারীকে জোর করে তুলে নিয়ে গান্না বাজারের দিকে নিয়ে যায়। এ সময় তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি পরা ছিল। মাজায় পিস্তল ও হ্যন্ডকাপ ছিল। বুকে ঝুলানো ছিল পরিচয়পত্র। এ ব্যাপারে তিনি পুত্রকে বিভিন্ন জায়গা খুজে না পেয়ে ২২ মার্চ কালীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করে। গত ৬ দিন পেরিয়ে গেলেও প্রশাসনের পক্ষ থেকে তার ছেলেকে উদ্ধার করতে না পারায় তিনি এ সংবাদ সম্মেলন করে ছেলেকে ফিরে পাওয়ার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

সবশেষে আজ বুধবার সকাল ৯ ঘটিকার সময় ঝিনাইদহের কালিগঞ্জের আবুজার গিফারি ও শামীমের গুলিবিদ্ধ লাশ যশোরে পাওয়ার পর তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ২ সন্তানকে হারিয়ে দুই পরিবারের সদস্যরা পাথর আছেন।

Related Articles

Close