ক্রিকেটক্রিকেটখেলাধূলাবাংলাদেশসর্বশেষ নিউজ

টাইগারদের সমর্থনে ভক্তদের ফেসবুক প্রোফাইল ছবি পরিবর্তনের হিড়িক !

ফেসবুক থেকে নেয়া...
ফেসবুক থেকে নেয়া…

নিজস্ব প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: এশিয়া কাপের ফাইনালে স্বপ্ন পূরণের লক্ষ্যে মাঠে নামবে টাইগাররা। আজ সন্ধ্যায় মিরপুর শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ভারতের বিপক্ষে টাইগারদের ক্রিকেট যুদ্ধ। আর এই ম্যাচটি নিয়ে বরাবরের মতোই উৎসুক কোটি টাইগারভক্ত। সবার মাঝেই বিরাজ করছে তুমুল উত্তেজনা। আর এই উত্তেজনাকে আরো বাড়িয়ে দিতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিজস্ব অফিসিয়াল ফেসবুক পেইজে  ‘বাংলাদেশ ক্রিকেট: দ্য টাইগারস’ থেকে ক্রিকেট দলের সমর্থনে প্রোফাইল পিকচারে ‘গেইম ফেইস ব্যানার‌’ পরিবর্তনের আহবান জানায়।

শনিবার রাত ১০টার দিকে এই আহবান জানানোর পর থেকেই ফেসবুকে শুরু হয়ে যায় ‘প্রোফাইল পিকচার’ পরিবর্তনের হিড়িক!  দলের প্রতি শুভকামনা জানাতে  এ উন্মাদনায় শামিল হয়েছেন ছোট বড়, নানা শ্রেণি পেশার টাইগারভক্তরা।

ব্যানারটি ব্যবহার করার জন্য কোনো ফেইসবুক ব্যবহারকারী বিসিবির নির্ধারিত পোস্টের লিংকে ক্লিক করলে তার সর্বশেষ যে প্রোফাইল পিকচারটি রয়েছে সেটির নিচের অংশে বিসিবি’র মনোগ্রাম এবং একপাশে বাংলায় ‘বাংলাদেশ’ লেখা দেখাবে।

ব্যানারটি ব্যবহারকারীর ইচ্ছানুয়ায়ী এক ঘণ্টা থেকে সাতদিন অথবা পরবর্তী প্রোফাইল পিকচার না বদলানো পর্যন্ত যাতে ব্যবহার করতে পারেন সে ব্যবস্থা রাখা হয়েছে।

‘প্রোফাইল পিকচার’ পরিবর্তনের এই উন্মাদনায় পিছিয়ে নেই দেশের সেলিব্রেটি থেকে শুরু করে রাজনীতিক, ক্রিড়াবিদ, সাহিত্যিকগনও।

Tags

Related Articles

Close