বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পল্লী চিকিৎসক নিহত, আটক ১

tangail 13.2টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়নের গোলচত্তর এলাকায় ছরিকাঘাত করে ও কুপিয়ে ইকবাল হোসেন নামে এক পল্ল­ী চিকিৎসককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাবুল নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত ইকবাল উপজেলার আগ দিঘুলিয়া এলাকার আবদুল আজিজের ছেলে। গোলচত্তর বাজারে তার একটি ফ্লেক্সিলোড,বিকাশের এজেন্টসহ পল্ল­ী চিকিৎসক হিসেবে কাজ করতেন তিনি।

স্থানীয়রা জানান, রাতে প্রতি দিনের মত দোকানের কাজকর্ম শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ইকবাল। পথেই গোলচত্বর এলাকায় দুর্বৃত্তরা তার গতিরোধ করে তাকে গুলি করে ও কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় ইকবালকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যপারে টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন জানান, নিহত ব্যক্তির দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে শনিবার দুপুর ১২.৩০ মিনিটে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া এ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে বাবুল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

Tags

Related Articles

Close