বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বিএনপি’র গণজোয়ারে ভীত সন্ত্রস্ত আওয়ামী লীগ: এড. আহমেদ আযম খান

azamটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট আহমেদ আযম খান বলেছেন, এবারের পৌর নির্বাচনে সারাদেশে বিএনপি’র গণ জোয়ার সৃষ্টি হয়েছে। মানুষ ধানের শীষে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। বিএনপি’র গণজোয়ারে ভীত সন্ত্রস্ত হয়ে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা- মিথ্যা মামলা ও গণ গ্রেফতার করে আতঙ্ক তৈরি করছে আওয়ামী লীগ।

শুক্রবার বিকেলে সখীপুরে বিএনপি’র মেয়র প্রার্থী নাসির উদ্দিনের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  তিনি বলেন,সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হলে আশি শতাংশ পৌরসভায় বিএনপি’র প্রার্থীরা জয় লাভ করবেন। তিনি আরও বলেন, বিএনপি সখীপুর পৌরসভা নির্বাচনে একজন সৎ যোগ্য ও নিষ্ঠাবান প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। তাঁকে ভোট দিয়ে নির্বাচিত করতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

সভায় পৌর বিএনপি’র আহবায়ক নাজিম উদ্দিনের সভাপতিত্বে খোরশেদ আলম, ভাইস চেয়ারম্যান সবুর রেজা, শাজাহান সাজু, খলিলুর রহমান, নূরুল ইসলাম নূরু, আবুল হাশেম, তোফাজ্জল হোসেন, ফরহাদ ইকবাল, আবুল বাশার,নূর-ই আজম এবং বিএনপি’র প্রার্থী নাসির উদ্দিন বক্তব্য রাখেন।

Tags

Related Articles

Close