বাংলাদেশসর্বশেষ নিউজ

মুক্তিপনের টাকা না পেয়ে প্রবাসির দুই শিশুপুত্রকে জবাই করে হত্যা: ৪ যুবক গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: মুক্তিপনের টাকা না পেয়ে দুই প্রবাসির ১১ বছরের দুই শিশুপুত্রকে অপহরণকারীরা জবাই করে হত্যার পর দুই পরিবারেই চলছে এখন আহাজারি ও শোকের মাতম। দুই পরিবারের পক্ষ থেকে পৃথক মামলা হবার পর ঘটনার সঙ্গে জড়িত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চার যুবক হচ্ছে ধলুটিয়া গ্রামের তারা মিয়ার দুই ছেলে মিলটন (২২) ও রাব্বি (২৬), একই গ্রামের হযরত আলীর ছেলে রুবেল (২৫) ও পাশর্^বর্তী হাড়িয়া গ্রামের রাসেল (২৩)।

রবিবার রাতে গোপন সংবাদ পেয়ে হাড়িয়া, ধলুটিয়া এবং আশুলিয়া এলাকায় ডিবি পুলিশ ও থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে বলে পুলিশ ও নিহতদের পরিবার সুত্র জানিয়েছে। তবে চাঞ্চল্যকর হত্যা মামলার তদন্তের স্বার্থে গ্রেফতারকৃতদের সম্পর্কে গুরুত্বপুর্ন তথ্য দিতে পুলিশ গোপনীয়তা রক্ষ করে যাচ্ছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন বলেন,শিশু দুটি অপহরণ হয়েছিল ধামরাই থানা এলাকা থেকে। অপহরনের পর গত শুক্রবার রাতে লাশ উদ্ধার হয়েছে মির্জাপুর উপজেলার ১০০ গজের ভিতরে ভাওড়া ইউনিয়নের ধলুটিয়া লেবু বাগান এলাকা থেকে। মামলা হতে হলে ধামরাই থানায় হওয়া উচিত। কিন্ত ধামরাই থানায় মামলা না নেওয়া শেষ পর্যন্ত মির্জাপুর থানায় মামলা হয়েছে। মামলার পর শিশু দুটির লাশ ময়না তদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছে।

Tags

Related Articles

Close