বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে আল-হেরা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির গবাদী পশু ও হাঁসের খামার উদ্বোধন

151934641শেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে ঝাড়বাড়ী আল-হেরা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির গবাদী পশু ও হাঁসের খামার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী আল-হেরা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির আয়োজনে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেন ফিতা কেটে গবাদী পশু ও হাঁসের খামার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উপজেলার শতগ্রাম ইউপি চেয়ারম্যান ও ঝাড়বাড়ী আল-হেরা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির সভাপতি ডাঃ কেএম কুতুব উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বীরগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মাওঃ মোহাম্মদ হানিফ, প্রানী সম্পদ অফিসার মোঃ আলতাব হোসেন, সমবায় অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, যুগ্ন সাঃ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, মোঃ জাকিউল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সোলায়মান আলী ও অন্যরা বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সমবায় সমিতির অর্ধশত সদস্য, বিভিন্ন সামাজিক-সাস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠনের কর্মকর্তা বৃন্দ এবং স্থানীয় গনমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ঝাড়বাড়ী আল-হেরা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির পরিচালক মোঃ দেলওয়ার হোসেন।

Tags

Related Articles

Close