বাংলাদেশসর্বশেষ নিউজ

পুলিশ পরিচয়ে গাড়ির ড্রাইভারকে মারধরের ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ

tangail oborodhমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ।। টাঙ্গাইলে পুলিশ পরিচয়ে বিনিময় গাড়ির ড্রাইভার রাজীব (৩০) কে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শ্রমিকরা।

বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত রাস্তায় অগ্নিসংযোগ করে রাখে। এছাড়াও রাস্তায় এলোপাথারি গাড়ী রেখে রাস্তা বন্ধ করে দিয়ে শ্রমিকরা রাস্তায় বিক্ষোভ করে। এসময় রাস্তার দুই পাশে প্রায় ১৬ কিলোমিটার রাস্তা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঘটনাস্থল সূত্রে জানা যায়, ধনবাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি গাড়ী ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সড়কের পৌলী এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে সাদা একটি পিকআপ ওভারটেক করতে চেষ্টা করে। ওই পিকআপটি ওভারটেক করতে না পারায় বিনিময় গাড়ির সামনে এসে গাড়ির গতিরোধ করে ড্রাইভার রাজীব কে নামিয়ে পুলিশ পরিচয়ে ব্যাপক মারধর করে।

এসময় সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর মুহুর্তের মধ্যে শ্রমিকদের মাঝে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শ্রমিকরা রাস্তায় নেমে এসে বিক্ষোভ করতে থাকে।

পরে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আসলাম ও জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর লুৎফর রহমান লালজু ঘটনাস্থলে এসে এঘটনায় জড়িতদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে শ্রমিকরা বিক্ষোভ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আসলাম জানান, টাঙ্গাইলে সাদা পিকআপ করে আজকে পুলিশের কোন টহল বা ডিউটি গাড়ী বের হয়নি। আমাদের টাঙ্গাইল জেলার পুলিশ এ ঘটনার সাথে জড়িত নয়। বিষয়টি তদন্ত করে আমরা এর ব্যবস্থা গ্রহণ করব।

Tags

Related Articles

Close