বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে মাইক্রোবাসে ফেন্সিডিল সহ ২জন আটক

Phulbarite Microbuse Fencidilsoho 2 Jon Atok-30.08.2016মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মাইক্রোবাসে ১০৪বোতল ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) সকাল পৌনে ৮টায় উপজেলার রাঙ্গামাটি মোড়ে মেলাবাড়ীর রাস্তা থেকে আগত ফুলবাড়ীগামী একটি সাদা রংয়ের মাইক্রোবাস(ঢাকা মেট্রো-গ-১৪-০৯৩১) থামিয়ে তল্লাশি করলে ওই মাইক্রোবাসে বিশেষ ব্যবস্থায় লুকিয়ে রাখা ১০৪ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাইক্রোবাসে ১০৪ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল রাখার অপরাধে মাইক্রোবাস চালক ও ওই যাত্রীকে আটক করে।

আটকৃতরা হলেন, মাইক্রোবাস চালক উপজেলার পূর্ব গৌরীপাড়া গ্রামের অন্তিম সরকারের ছেলে কল্যাণ সরকার(৩৪) ও নন্দলালপুর গ্রামের মৃত আব্দুর রহমান এর ছেলে রবিউল ইসলাম(৩৫)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোকসেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তিনি ও তার নেতৃত্বে এসআই আক্কেল আলী, পিন্টু কুমার দাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল পৌনে ৮টায় উপজেলার রাঙ্গামাটি মোড়েমাইক্রোবাসে ১০৪ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল রাখার অপরাধে মাইক্রোবাস চালক ও ওই যাত্রীকে আটক করেথানায় নিয়ে আসা হয়।

এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই পিন্টু কুমার দাস বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

Tags

Related Articles

Close