বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

রাজনীতিতে ফিরছেন না সোহেল তাজ

taj 3গাজীপুর প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের রাজনীতিতে সক্রিয় হওয়া নিয়ে গত দুইদিনের তুমুল আলোচনার মধ্যেই আওয়ামীলীগ সাংসদ ও সোহেল তাজের বোন সিমিন হোসেন রিমি বলেন, ‍”সোহেল নিজেই জানিয়েছে, সে আপাতত রাজনীতিতে আসবে না। এ ব্যাপারে বিভিন্ন পত্রিকায় যে খবর প্রকাশিত হচ্ছে তা নিছকই গুজব”।
আজ সোমবার নিজ সংসদীয় এলাকা কাপাসিয়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
রিমি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক। আমরা নিছক সৌজন্য সাক্ষাৎ করেছি। সোহেল জানিযেছিল, সে দেশে ফিরলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবে। এজন্য গত পরশু তাকে নিয়ে আমরা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করি।
তিনি আরো বলেন, সোহেল রাজনীতিতে আপাতত ফিরছে না। তবে ভবিষ্যতে ফিরবে কি-না তা সময়ই বলে দেবে। সে রাজনীতিতে ফিরলে আপনারা জানতে পারবেন।

প্রসঙ্গত, গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করতে যান বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী সোহেল তাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্রসম তাজকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং তাজকে মাতৃস্নেহে বুকে জড়িয়ে ধরেন। বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে এসব ছবি ও খবর ছড়িয়ে পড়ে। সর্বত্র চাউর হয় যে, আবার রাজনীতিতে ফিরছেন খুবই অল্প সময়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করা এই রাজনীতিক।

Tags

Related Articles

Close