ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সম্পূর্ণ ফিট ‘কাটার মাষ্টার’ মোস্তাফিজ

15327308_1867707253461903_1284361194789290354_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের অনত্যম সদস্য মোস্তাফিজুর রহমান ইনজুরি কাটিয়ে সম্পূর্ণ ফিট হয়ে গেছেন। নিউজিল্যান্ড সফরে‍ই দলের সাথে যাবেন ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

রবিবার সকালে মিরপুর একাডেমি মাঠে ফুল রানআপ করেন টাইগার ‘কাটার মাষ্টার’ মোস্তাফিজুর রহমান। তার সাথে জুটি বেধে রানআপে ছিলেন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকা আরেক পেসার এবাদত হোসেন। মোস্তাফিজের বোলিং দেখে জাতীয় দলের ট্রেনার মারিওবিল্লাভারায়ন সন্তুষ্টি প্রকাশ করেন।

বিস্ময় বালক মোস্তাফিজ সম্পর্কে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আজকে সকালের প্রাকটিস সেশনে মোস্তাফিজ ও এবাদত দুজনই বোলিং করেছে। ওরা দুজনই বোলিং সামর্থ্যের ৮০-৯০ ইনটেনসিটিতে বল করেছে। আমাদের ট্রেনার খুবই খুশি দু’জনের অগ্রগতি নিয়ে। আনন্দের কথা হচ্ছে, ওরা দুই স্পেলে বোলিং করতে পেরেছে। কোনো কমপ্লেইন ছাড়া ৮০-৯০ শতাংশ অ্যাচিভ করেছে। এখন ৮০-৯০ শতাংশ ইনটেনসিটি অ্যাচিভ করা মানেই কিন্তু প্রায় ফিটনেস লেভেল সম্পন্ন করা।’

বিসিবি’র চিকিৎসক যোগ করেন, নির্বাচকরা চাইলে আগামী ৯ ডিসেম্বর নিউজিল্যান্ড সফরের প্রস্তুতির জন্য অস্ট্রেলিয়ায় অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারেন মোস্তাফিজ।

এ ব্যাপারে বিসিবি’র চিকিৎসক বলেন, ‘যেহেতু ৮০-৯০ পারসেন্ট ইনটেনসিটিতে বোলিং করতে পারছে আমরা ধরে নেব টিমের সাথে অন্যান্য বোলাররা যে ধরনের ড্রিলগুলো করছে, যে ধরনের প্রাকটিস সিডিউল মেইনটেইন করবে, একই সিডিউল ওরাও ফলো করতে পারবে। আর কয়েকটা দিন মাত্র সময় আছে আমাদের হাতে। এর মধ্যে আরেকটা জিম সেশন ও বোলিং সেশন হবে। এরপর সিলেক্টার বা টিম ম্যানেজম্যান্ট চিন্তা করবে অস্ট্রেলিয়া বা নিউজিল্যান্ড ট্যুর করার ব্যাপারে।’

Tags

Related Articles

Close