ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আজ জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছেন মাশরাফিরা

bd cricক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: আজ শুক্রবার শুরু হতে যাচ্ছে বাংলাদেশ- জিম্বাবুয়ের মধ্যকার টি-২০ সিরিজের প্রথম ম্যাচ। ম্যাচটি শুরু হবে বিকাল ৩টায়।

খুলনার আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এ ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন।

ম্যাচের আগের দিন বাংলাদেশের কোচ চন্দ্রিকা হাথুরাসিংহে জানিয়েছেন, জিম্বাবুয়ে সিরিজে কম্বিনেশন গড়ে তোলার লক্ষ্য তার। সেই সঙ্গে কিছু পরীক্ষা নিরীক্ষা করার কথাও বলেন তিনি।

শোনা যাচ্ছে, কালকের ম্যাচে অভিষেক হতে পারে উইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহানের। সদ্য সমাপ্ত বিপিএলে উইকেটর পিছনের দায়িত্ব ঠিকঠাক সামলানোর পাশাপাশি ব্যাট হাতেও ভালো করেছেন। সোহান উইকেটের পিছনে থাকলে স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে একাদশে থাকবেন মুশফিকুর রহিম। তিনি ব্যাট করবেন ৪ নম্বরে। ওপেনিংয়ে যথারীতি তামিমের সঙ্গে সৌম্য সরকার। তিন  নম্বরে মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিব আল হাসান ৫ নম্বরে। এরপর সাব্বির রহমান।

ম্যাচে মাশরাফি ও মুস্তাফিজুর রহমানের তৃতীয় পেসার হিসেবে থাকতে পারেন আল আমিন অথবা তরুণ আবু হায়দার রনি। আর অলরাউন্ডার শুভাগত হোম এবং স্পিনার আরাফাত সানির মধ্যে একাদশে থাকার কথা একজনের। এখন মাঠেই দেখা যাবে, বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট কী ভাবছেন আজকের একাদশ নিয়ে।

Tags

Related Articles

Close