ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সময়সূচী ঘোষণা

14656368_1840987049467257_4505959447924972830_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ আসন্ন ডিসেম্বর-জানুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ কে সামনে রাখে সিরিজের চূড়ান্ত সময় সূচি ঘোষণা করছে নিউজিল্যান্ড ক্রিকেট। সফরে বাংলাদেশ তিনটি ওয়ানডে, তিনটি টি-টুয়েন্টি এবং দুইটি টেস্ট ম্যাচ খেলবে স্বাগতিকদের সাথে।

দ্বিপাক্ষিক সিরিজের প্রথম ওয়ানডে খেলবে ক্রাইস্টচার্চে আগামী ২৬ ডিসেম্বর অর্থাৎ বক্সিংডে তে। এরপর নেলসনে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে যথাক্রমে ২৯ ও ৩১ ডিসেম্বর। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪.০০টা থেকে।

দুইদিন বিরতি দিয়ে নেপিয়ারে নতুন বছরের ৩ জানুয়ারি প্রথম টি-টুয়েন্টি ম্যাচে মাঠে নামবে উভয়দল। মাউন্ট মুনগানুইতে পরের দুটি টি-টুয়েন্টিতে মাঠে নামবে যথাক্রমে আগামী ৬ ও ৮ জানুয়ারি। আর সিরিজের প্রতিটি টি-টুয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৮.০০টা থেকে।

এদিকে ওয়ানডে ও টি-টুয়েন্টি লড়াই শেষ করে লংগার ভার্সন ক্রিকেট টেস্টে মাঠে নামবে বাংলাদেশ-নিউজিল্যান্ড। প্রথম টেস্ট ম্যাচটি ১২-১৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ওয়ালিংটনে। আর সিরিজের শেষ টেস্টটি খেলবে আগামী ২০-২৪ জানুয়ারি ক্রাইস্টচার্চে। টেস্ট ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৩.৩০ মিনিট থেকে।

Tags

Related Articles

Close