অন্যান্যঅর্থনীতিআন্তর্জাতিকইসলামক্যাম্পাসক্রিকেটখেলাধূলাজাতীয়পরিবেশবাংলাদেশবিনোদনরাজনীতিলাইফস্টাইলসর্বশেষ নিউজসাহিত্য

যাত্রা শুরু করলো অনলাইন নিউজ পোর্টাল নিউজরুমবিডি

1 (2) - Copyঢাকা: ‘সত্য ও ন্যায়ের কথা বলে’ – স্লোগানকে সামনে রেখে পাঠকের মন জয় করতে যাত্রা শুরু করলো অনলাইন নিউজপোর্টাল নিউজরুমবিডি.কম। বর্তমান সময়ের নানা ঘটনাবলি, বিচিত্র সব সংবাদ, আন্তর্জাতিক বিষয়াবলি, জাতীয় সংবাদ, রাজনীতির খবরাখবর, খেলাধূলার সংবাদ, বিনোদন আর সাহিত্য সংবাদ ছাড়াও পোর্টালটিতে থাকছে সারাদেশ ও দেশের বাইরে ক্যাম্পাসের খবর।

পোর্টালটি জনমনে সাড়া জাগাবে বলেই বিশ্বাস করেন পোর্টালটির সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। পোর্টালটির প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক উপসচিব মো. বালিজুর রহমান। পোর্টালটির প্রধান সম্পাদক শাহরিয়ার রিপন। আর উপসম্পাদক হিসেবে কর্মরত আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ছাত্র ইফতেখার আহমেদ সজীব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের ছাত্র সাদ্দাম হোসেন।

শাহরিয়ার রিপন বলেন, নিউজরুমবিডি সময়ের সেরা মুখপাত্র হিসেবে কাজ করে যাবে। আমরা একঝাঁক তরুণ, সৎ ও মেধাবী সাংবাদিকদের নিয়ে কাজ শুরু করেছি। ইনশাল্লাহ, আমাদের সকলের সম্মিলিত প্রয়াস পাঠক মহলের চাহিদা পূরণে সক্ষম হবে।

নতুন পোর্টালটির শুভাকাঙ্খী হিসেবে পরিচয় দিয়ে শামিম মাহবুব নামের একজন পাঠক বলেন, আমাদের দেশে তো নিউজ পোর্টালের অভাব নেই। তবে, সত্য ও ন্যায়ের কথা বলে -স্লোগানটি সত্যিই অনেক ভালো লেগেছে আমার কাছে। এখন দেখার বিষয়, নিউজরুমবিডি পাঠকের চাহিদা মতো সংবাদ প্রকাশ করতে পারে কি না।

নিউজ পোর্টালটির কর্মকর্তাদের কাছ থেকে জানা যায়, তারা পাঠকদের জন্য চমকপ্রদ সংবাদ প্রকাশের পাশাপাশি উন্নয়নমূলক ও সম্ভাবনামূলক নানা বিষয় তুলে ধরবেন পোর্টালটিতে। এছাড়াও পোর্টালটিতে নতুন নতুন ফিচার, চাকুরীর খবরাখবরও যোগ করা হবে বলে জানা যায়।

 

Tags

Related Articles

Close