বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড : ১০ লক্ষাধিক টাকার ক্ষতি !

জাহিদুর রহমান, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপার পৌর এলাকার চতুরা গ্রামে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে। বুধবার গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ৫ টি গোয়ালঘর ভষ্মিভূত হয়। আগুনে পুড়ে মারা যায় ৩ টি গরু, ২ টি ছাগল ও অর্ধশত মুরগি। এসময় ঐ গোয়াল ঘরে থাকা আরো ১৪ টি গরু অগ্নিদগ্ধ হয় ও আগুন নেভাতে গিয়ে ২ ব্যক্তি আহত হয়। সেই সাথে গোয়াল ঘরের মাচায় রাখা অর্ধশত মন পেয়াজ-রসুন ভস্মিভূত হয়েছে।

শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম জানান, গতরাতে চতুড়া গ্রামের মৃত আদিল উদ্দিন বিশ্বাসের চার ছেলে আতিয়ার, মতিয়ার, সামছুল, শহিদুল ও প্রতিবেশী আলিম উদ্দিন, রবিউল, ঝন্টু ও তার ভাই মন্টুর  গোয়াল ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে বাড়ির লোকজন টের পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনা স্থলে এসে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ৫টি গোয়ালঘর ভষ্মিভূত হয় ও আগুনে পুড়ে মারা যায় ৩ টি গরু, ২ টি ছাগল ও অর্ধশত মুরগি। সেই সাথে গোয়াল ঘরের মাচায় রাখা অর্ধশত মন পেয়াজ-রসুন ভস্মিভূত হয়েছে।

শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মশার কয়েল থেকে গোয়ালঘরগুলোতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গোয়ালঘর গুলো পাশাপাশি হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি জানান। এদিকে অগ্নিদগ্ধ দু-জন শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Close