বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ঝিনাইদহ জেলা প্রশাসকের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভা

ec jndhজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: আগামী ৭ মার্চ ঝিনাইদহ জেলার ঝিনাইদহ সদরে ৭ টি ও হরিনাকুন্ডু উপজেলায় ৭ টি মোট ১৪ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়ে যাচ্ছে। এই নির্বাচনকে সামনে রেখে গতকাল বেলা ১২ টায় ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসাররে সম্মেলন কক্ষে জেলা অনুষ্ঠিত হয় প্রতিদন্ধি প্রার্থীদের সাথে মত বিনিময় ও জেলা আইন শৃঙ্গলা সংক্রান্ত সভা।

সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক মাহাবুব আলম তালুকদার,ঝিনাইদহ জেলা পুলিশ সুপার আলতাফ হোসেন, ঝিনাইদহ র‌্যাব ৬ কমান্ডার মনির হোসেন, ঝিনাইদহ ৫৮ ব্যাটালিয়ন বিজেপি কমান্ডার তাজ, জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাচন অফিসার সহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীগন ।

আলোচনা সভায় ঝিনাইদহ জেলা প্রশাসক বলেন, ঝিনাইদহ জেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। আমরা এই নির্বাচনে টম এবং জেরির খেলা খেলব না। যে যেখানেই বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করবেন সেখানেই আইন শৃঙ্গলা বাহিনি কঠোর হস্থে দমন করবেন।নির্বাচন সুস্থ করার জন্য ব্যাপক আইন শৃঙ্গলা বাহিনি মোতায়ন থাকবে।

পুলিশ সুপার বলেন, নিরপেক্ষ নির্বাচন করান আমার দায়িত্ব ও ওয়াদা যে কেউ ওপেন ভোট দেয় তাহলে তাকে সাথে সাথে গ্রেফতার করা হবে। নির্বাচনে মোবাইল টিম সহ ২৪০০ আনসার, ১২০০ পুলিশ, র‌্যাব ও বিজেপি মোতায়ন থাকবে। প্রার্থী নিজে সমস্ত কেন্দ্রে যেতে পারবে। ভোটার ছাড়া ভোট কেন্দ্রের মধ্যে কেউ প্রবেশ করতে পারবে না।

Related Articles

Close