ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বিপিএলে এবার আয় ২৫ কোটি টাকা

paponক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: এবারের আসর নিয়ে বিপিএলের তৃতীয় আসরের পর্দা নামলো। প্রথম আসরে আয় সাড়ে ৩২ কোটি টাকা, দ্বিতীয় আসরে আয় হয়েছিল ২৮ কোটি। আর এবার বিপিএলের আয় ২৫ কোটি টাকা।

টাকার অঙ্কে পিছিয়ে থাকলেও, নানা অনিয়ম আর ক্রিকেটারদের পাওনা টাকা নিয়ে নানা অভিযোগের মধ্য দিয়ে শেষ হওয়া বিপিএলের আগের আসরগুলো থেকে সফল এবারের আসর। কারণ, এবার নির্দিষ্ট সময়ের আগেই টাকা পেয়েছেন খেলোয়াড়রা। আর শৃঙ্খলার দিক থেকেও যথেষ্ট ভালো ছিল এবারের বিপিএল।

রোববার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের সভাকক্ষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা বিপিএলকে সুশৃঙ্খল করতে চেয়েছি। আয় এখানে বড় কোনো বিষয় ছিল না। পেছনের দুটি আসরকে ঘিরে যে সমস্যাগুলো হয়েছিল সেগুলোকে আমরা দূর করতে চেয়েছি। সবার চেষ্টায় এবার সে সমস্যাগুলো হয়নি। আয় কম হলেও সব ঠিকঠাক মতো শেষ হওয়ায় কোনো আক্ষেপ নেই আমাদের।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিপিএলের এবারের আসর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ২৫ কোটি টাকা আয় করেছে।

টাইটেল স্পন্সর, মিডিয়া স্বত্ব, টিকিট বিক্রি, মোবাইল স্কোরিং স্বত্ব বিক্রি এবং ফ্রাঞ্চাইজি ফি এর সৌজন্যে বিপিএলের তৃতীয় আসর থেকে বড় ধরনের আয়ের আশা করলেও বিপিএলকে সুশৃঙ্খল কাঠামোয় নিতে গিয়ে বাণিজ্যের বিষয়কে অতটা গুরুত্ব দেওয়া হয়নি বলে জানান বিসিবির সভাপতি।

 

Tags

Related Articles

Close