আন্তর্জাতিকখেলাধূলা

ঢাকায় পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক, নিউজরুমবিডি.কম: আজ সোমবার সকাল ৮টা ৫৫মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে ভারতীয় ক্রিকেট দল বহনকারী জেটএয়াওয়েজের একটি বিমান।

একটি টেস্ট ও তিনটি ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে ভারতীয় ক্রিকেট দল।

১৬ দিনের সফরে তারা একটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। ১০ জুন ফতুল্লায় টেস্ট দিয়ে শুরু হবে সিরিজ। ১৮ জুন থেকে ওয়ানডে তিনটি হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ভারতীয় দল ঢাকায় পা দিয়েই অনুশীলনে নেমে পড়বে। দুপুর আড়াইটা থেকে মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করবে তারা। টেস্টের পর ১৮, ২১ ও ২৪ জুন ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দিবা-রাত্রির সবগুলো ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশের উদ্দেশে দেশ ছাড়ার আগে অবশ্য বেশ ভালোই হুমকি দিয়ে ভারতীয় দলপতি বিরাট কোহলি বলেন, “আমার মনে হয় শুধু শেখার মনোভাব নিয়ে মাঠে নামার দিন আমাদের শেষ হয়ে গেছে। আর অনেক তো শেখা হয়েছে। আমার মনে হয় জয়ের দিকে পুরো মনোযোগ রেখে আমাদের মাঠে নামা উচিত।”

ভারতের টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), মুরালি বিজয়, শিখর ধাওয়ান, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, হরভজন সিং, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব, বরুণ অ্যারন, লোকেশ রাহুল ও ইশান্ত শর্মা।

Related Articles

Close