খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

করোনামুক্ত ক্রিস্টিয়ানো রোনালদো

করোনা আক্রান্ত হওয়ার ১৯ দিনের মাথায় সেরে উঠলেন সিআর সেভেন।

জেড.আই জহির : চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন পর্তুগীজ ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। শুক্রবার (৩০ অক্টোবর) তার সেরে উঠার বিষয়টি নিশ্চিত করেছে ইতালিয়ান ফুটবল ক্লাব জুভেন্টাস।

করোনা আক্রান্ত হওয়ার মাত্র ১৯ দিনের মাথায় সেরে উঠলেন সিআর সেভেন। এখন থেকে তাকে আর আইসোলেশনে থাকতে হবে না বলে জানিয়েছে জুভেন্টাস। একইসাথে মাঠের খেলায় ফিরতেই আর কোন বাঁধা নেই রোনালদো’র। তাই আগামীকাল রবিবার (০১ নভেম্বর) স্পেজিয়ার বিপক্ষে জুভেন্টাসের হয়ে খেলতে নামতে পারেন তিনি।

এদিকে গেল ১৩ অক্টোবর করোনা আক্রান্ত হন সিআর সেভেন। সে সময় উয়েফা ন্যাশন্স লিগে খেলার জন্য পর্তুগালের জাতীয় দলের ক্যাম্পে ছিলেন তিনি। করোনা আক্তান্ত হওয়ার পর সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তিনি ইতালিতে আসেন এবং আইসোলেশনে চলে যান।

করোনার কবলে পড়ে তিনি উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের প্রথম লেগের ম্যাচে বার্সেলোনার বিপক্ষে খেলতে পারেননি। শুধু তাই নয়, ন্যাশন্স লিগে পর্তুগালের হয়ে সুইডেনের বিপক্ষে খেলতে পারেননি রোনালদো। অবশ্য তিনি না খেললেও জয় পেতে সমস্যা হয়নি পর্তুগালের। শক্তিশালী ৩-০ গোলের ব্যবধানে সুইডেনকে হারিয়েছিল পর্তুগীজ’রা।

Tags

Related Articles

Close