ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আশরাফুল- অর্চির বিয়ে কাল

অ্যাশনিউজরুমবিডি.কম: আগামীকাল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জনপ্রিয় ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। গত জুলাইয়ের মাঝামাঝিতে বিবিএ পড়ুয়া অনিকা তাসলিমা অর্চি’র সাথে আংটি বদল হয় আশরাফুলের।গতরাতে দুই পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে বাসাবোতে নিজের রেস্টুরেন্টে সম্পন্ন হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান।

আগামীকাল শুক্রবার দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান খুব বড় পরিসরে না হলেও বৌভাত অনুষ্ঠানে প্রায় দুই হাজার অতিথিকে দাওয়াত করা হয়েছে। দাওয়াত পেয়েছেন সাবেক, বর্তমান ক্রিকেটার, বিসিবির সাবেক বর্তমান কর্মকর্তা, ক্রীড়াঙ্গনের গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক।জীবনের নতুন ইনিংস শুরু করার অনুভূতি জানাতে গিয়ে আশরাফুল বলেন,‘ সত্যি কথা বলতে কি অন্যরকম লাগছে। আমি সবার কাছে দোয়া চাই। যেন ভালোমত নতুন জীবন শুরু করতে পারি।’

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হওয়া এ তারকা ক্রিকেটার ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক ক্রিকেটে সাময়িক নিষিদ্ধ হন। সব কিছু ঠিকঠাক চললে আগামী বছর ক্রিকেটে ফিরতে পারেন আশরাফুল।

Tags

Related Articles

Close