বিনোদনসর্বশেষ নিউজ

এবার ওয়েব সিরিজে দেখা যাবে নিরবকে

বিনোদন প্রতিবেদক: করোনা মহামারীর পর থেকেই গোটা বিশ্ব অনলাইন নির্ভর হয়ে পড়েছে। বিনোদন দুনিয়াও এর বাইরে নয়। পেন্ডামিক পরিস্থিতির শুরু থেকেই জনসমাগম এড়াতে সিনেমা হলগুলো বন্ধ করে দেয়া হয়। ফলে নাটক সিনেমা মুক্তির একমাত্র মাধ্যম হয়ে পড়েছে অনলাইন। এই হাওয়া লেগেছে বাংলাদেশেও। করোনার আগে এদেশের বিনোদন পাড়ায় ওয়েবসিরিজ তেমন পসরা সাজাতে না পারলেও করোনা পরবর্তী সময়ে পাল্টে গিয়েছে চিত্র।
বর্তমানে এদেশের বিনোদন পাড়ায় নতুন আশার নাম ওয়েব সিরিজ। ইতোমধ্যে ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন বড় বড় নির্মাতা ও অভিনেতা অভিনেত্রী। সেই তালিকায় এবার নাম লেখালেন আব্বাস খ্যাত চিত্রনায়ক নিরব। সম্প্রতি একটি ওয়েব সিরিজ অভিনয় করছেন এ অভিনেতা। ওয়েব সিরিজটির নাম ‘অয়েলিং’। এটি পরিচালনা করেছেন হেলাল ইসলাম। এতে নিরব ছাড়াও অভিনয় করেছেন সেলিনা আফ্রি, ইমতু রাশিদ প্রমুখ।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে ব্রাক্ষণবাড়িয়া ‘অয়েলিং’ ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন নিরব।তিনি বলেন, ‘এ ওয়েব সিরিজটির গল্প অসাধারণ। বেশ কিছু চমক থাকবে। পুরো টিম মজা করে শুটিং করছি।’ নির্মাতা সূত্রে জানা গেছে, ‘অয়েলিং’ ওয়েব সিরিজটি খুব শিগগিরই একটি ওটিটি প্ল্যাটফর্মে প্রচার হবে।

Related Articles

Close