বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ইউপি নির্বাচন ৩১ মার্চ

up electionমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আগামী ৩১ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ফুলবাড়ী নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারী ফুলবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য ৩জন রির্টানিং অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। রির্টানিং অফিসাররা দায়িত্ব গ্রহণ করার পর এক যোগে উপজেলার ৭ টি ইউনিয়নের নির্বাচনের নিজ নিজ দপ্তর থেকে নির্বাচন কমিশনের ঘোষিত তফশিল অনুযায়ী নির্বাচনের  সুচী ঘোষণা করেন।

সময় সূচী অনুয়ায়ী, আগামী ২মার্চ, রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন, ৫ ও ৬ মার্চ মনোনয়ন পত্র যাছাই বাছাই, ১৩ মার্চ প্রত্যাহার ও ৩১ মার্চ ভোট গ্রহন।

২নং আলাদিপুর, ৫নং খয়েরবাড়ী ও ৭নং শিবনগর ইউনিয়নের নির্বচনের রিটার্নিং কর্মকর্তা পদে দায়িত্ব পেয়েছেন, উপজেলা নির্বাচন অফিসার আহসান হাবীব। ১নং এলায়াড়ী ও ৩নং কাজিহাল ইউনিয়নের নির্বচনের রির্টানিং অফিসার পদে দায়িত্ব পেয়েছেন উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আব্দুস ছাত্তার । ৪নং বেতদিঘি ও ৬ নং দেীলতপুর ইউনিয়নের নির্বাচনে রির্টানিং অফিসার পদে দায়িত্ব পেয়েছেন মোছাঃ হাছিনা ভুঁইয়া।

Related Articles

Close