বাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে কৃষক হত্যার আসামির বিচার দাবিতে মানববন্ধন

tan 1মুক্তার হাসান,টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত কৃষক ফজল হক (৪৫) হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী।

শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বাঘবেড় বাজার ও কীর্ত্তণখোলা চৌরাস্তা বাজারে পৃথক দুটি মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়। সমাবেশে কৃষক ফজলহক হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নূরুজ্জামান তালুকদার, কেজিকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বেল­াল হোসেন, সাংবাদিক মতিউর রহমান, কামরুল হাসান বাবুল, কামাল আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত: গত ২৪ নভেম্বর উপজেলার বাঘবেড় গ্রামের কৃষক ফজল হকের ভোগ দখলীয় জমিতে প্রতিবেশী ঠান্ডু মিয়া (৬০), ইয়ার মাহমুদ (৪৫) ও রহম উদ্দিন (৪০) ওই জমিটি নিজেদের দাবি করে জোরপূর্বক ভেকু দিয়ে মাটি ভরাট করার সময় ফজল হক ও তাঁর পরিবারের লোকজন এতে বাঁধা দেয়। এ সময়  কৃষক ফজল হকের ওপর প্রতিপক্ষরা হামলা করে।  পরে গুরুতর আহত অবস্থায় সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Tags

Related Articles

Close