ইসলামজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

কাদিয়ানদের অমুসলিম ঘোষণার দাবি জানালেন আল্লামা শফী (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সরকারের প্রতি কাদিয়ানদের অমুসলিম ঘোষণার দাবি জানালেন আমিরে হেফাজত শাইখুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী। আজ শনিবার বাদ মাগরিব রাজধানী ঢাকার তেজগাঁও পলিটেকনিক ইনস্টিটিউট খেলার মাঠে আয়োজিত ইসলামী মহাসম্মেলনে এ দাবি জানান তিনি।

বৃহত্তর তেজগাঁস্থ ইমাম খতীব ঐক্যপরিষদের আয়োজনে ইসলামী মহাসম্মেলনের দ্বিতীয় দিনের আলোচনায় অংশ নেন ১০৪ বছর বয়স পার করা এ মুরুব্বী। তিনি তাঁর বক্তব্যে বলেন, সারাদেশের বিভাগীয় শহরগুলোতে তিনি সফর করছেন এবং সকলকে ঢাকায় একসাথে সমবেত হবার আহবান জানাচ্ছেন। তিনি জানান, ঢাকায় সমাবেশ করে বাংলাদেশ সরকারের কাছে দাবি জানানো হবে- কাদিয়ানদের যেন সরকারিভাবে অমুসলিম ঘোষণা করা হয়। এ সময় সমবেত মুসুল্লীগণ ‘নবীর পরে নবী নাই, সংসদে আইন চাই’ স্লোগানে মুখরিত করে তোলেন সমাবেশস্থল।

ইসলামী এ মহাসম্মেলনে বক্তারা বলেন, গোলাম মুহাম্মদ কাদিয়ানী নিজেকে নবী বলে দাবি করে। কাদিয়ানীরা ভন্ডামির আশ্রয় নিচ্ছে। কোন মুসলমানই এসব ভন্ডামি মেনে নিতে পারেনা, মেনে নিবে না। হযরত মুহাম্মদ সা. সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী। তাঁর পর আর কোন নবী আসবেন না।

বৃহত্তর তেজগাঁওস্থ ইমাম খতীব ঐক্যপরিষদের সভাপতি মাওলানা মুফতী আব্দুল আউয়ালের সভাপতিত্বে দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ বয়ান রাখেন। ইসলামী এ সম্মেলনে প্রথমদিনও ছিল হাজার হাজার মুসুল্লীগণের পদচারণায় মুখর। দ্বিতীয় দিনের ন্যায় প্রথম দিনও দেশের বিশিষ্ট্য ইসলামী চিন্তাবিদ ও আলেমগণ ওয়াজ করেন।

আল্লামা শাহ্ আহমদ শফী’র বক্তব্যের ভিডিও দেখতে ক্লিক করুন।

Tags

Related Articles

Close