বাংলাদেশসর্বশেষ নিউজ

দেলদুয়ারে গৃহবধূকে গলাটিপে হত্যা স্বামী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের দেলদুয়ারে হোসনে আরা (৩৫) নামের এক গৃহবধূকে গলাটিপে হত্যা করেছে পাষন্ড স্বামী ।

বুধবার উপজেলার ডুবাইল ইউনিয়নের বারকুরিয়া গ্রামে ঘটেছে এ ঘটনাটি। এ ঘটনায় স্বামী আব্দুর রউফকে গ্রেফতার করেছে দেলদুয়ার থানা পুলিশ।

ঘটনাটি প্রথমে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে স্বামীসহ তার পরিবারের সদস্যরা। গ্রেফতারের পর স্বামী থানায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ ঘটনায় নিহতের ভাই আলামিন বাদী হয়ে বুধবার সন্ধ্যায় স্বামীসহ ৫ জনকে আসামি করে দেলদুয়ার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিবরনীতে জানা যায় , মির্জাপুর উপজেলার গুনটিয়া গ্রামের হোসেন মিয়ার মেয়ে হোসনে আরার ১৫ বছর পূর্বে বিয়ে হয় দেলদুয়ার উপজেলার বারকুরিয়া গ্রামের ফটিক মিয়ার ছেলে আব্দুর রউফের সঙ্গে। বিয়ের পর থেকেই স্বামী-স্ব্রীর মধ্যে পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ হত। সম্প্রতি এ বিবাদ চরম আকার ধারন করে। বুধবার ভোরে মারপিটের এক পর্যায়ে স্বামী রউফ স্ত্রী হোসনে আরাকে গলাটিপে হত্যা করে লাশ ঘরের ভেতর রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে ওই দিনই বিকালে রউফকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, রাগের মাথায় স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো  হয়েছে।

Tags

Related Articles

Close