বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে বন্দুক যু্দ্ধে দুই সর্বহারা সদস্য নিহত ll র‌্যাবসহ গুলিবিদ্ধ ৩ জন

টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই সর্বহারা সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া তিনটার দিকে সদর উপজেলার হুগড়া ইউনিয়নের মইশা গ্রামের শাহাদতের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, সদর উপজেলার বাঘিল ইউনিয়ন পরিষদের সদস্য আকবর হোসেন (৪৫), মইশা গ্রামের মনু মিয়া (৩৫)।

টাঙ্গাইল র‌্যাব কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মইশা গ্রামে অভিযান পরিচালনা করার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১০/১২জন সর্বহারা ঐ এলাকার শাহাদত হোসেনের বাড়িতে জোর করে অবস্থান নিয়ে আত্মগোপন করে। এ সংবাদ পেয়ে ঐ বাড়িতে অভিযান চালায় র‌্যাব-১২।

এসময় ‌র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে সর্বহারা সদস্যরা। এক পর্যায়ে র‌্যাবের এসআই মনিরুল ইসলাম গলায় গুলিবিদ্ধ হন। পরে র‌্যাব সদস্যরা সর্বহারা সদস্যদের অবস্থান নেয়া টিনের ঘরের কাছে গেলে পুরো ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট তৈরি করে চৌকস সর্বহারারা। পরে আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই মনু মিয়া ও মইষা নন্দলাল গ্রামের হাসু মিয়ার ছেলে আকবার হোসেন মেম্বার নামে ২জন সর্বহারা সদস্য নিহত ও আরো ৩জন গুলিবিদ্ধ হয়।

আহতর হলেন, কাকুয়া বেলদা গ্রামের আব্দুল নুরের ছেলে চান মিয়া, মইষা গ্রামের আরমান মিয়ার ছেলে রায়হান ও গুপ্ত গাগুলজান গ্রামের আয়নালের ছেলে ফরিদ। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি ৬.৭৫ পিস্তল, একটি দেশিয় তৈরি ওয়ান শুটার, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, বেশ কয়েকটি গুলির খোসা উদ্ধার করা হয়। আহত ৩ সর্বহারা সদস্যদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বন্দুক যুদ্ধে আহত র‌্যাব সদস্যকে প্রথমে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

Related Articles

Close