পরিবেশবাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

mobile courtস্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় ভ্রাম্যমান আদালতের অভিযানে বেকারী, স’মিল, খাবার হোটেল, তেলের দোকান ও মিষ্টির দোকানসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ দিদারুল আলম। এসময় তার সাথে শৈলকুপা থানার এস,আই ইকবাল হোসেন ও ইকবাল কবির সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

জানা যায়, উপজেলার গাড়াগঞ্জ শাহিন বেকারীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরীর অপরাধে বেকারী মালিক শরিফুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। এসময় রাস্তার পাশে গাছের গুড়ি রাখার অপরাধে আবুল হোসেনের স’মিলে ৫ হাজার টাকা ও রাস্তা দখল করে ট্রাক পার্কিং করার অপরাধে মোকাদ্দেস ড্রাইভারকে ৫’শ টাকা জরিমানা করেন।

এছাড়াও খোলা পরিবেশে খাবার রাখার দায়ে শৈলকুপা বাজারের ব্রীজ রোডে অবস্থিত সিদ্দিকের হোটেলে ৫’শ ও নাছিরের হোটেলে ৫’শ টাকা, অনুমোদন বিহীন দাহ্য পদার্থ বিক্রয়ের দায়ে আজিজুলের তেলের দোকানে ১ হাজার ও নওশেরের তেলের দোকানে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পরে শৈলকুপা থানার সামনে অবস্থিত বাঘাট ঘোষে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসকল প্রতিষ্ঠানগুলো থেকে সব মিলিয়ে মোট ৬৩ হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।

Related Articles

Close