ক্যাম্পাসজাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

কাঙ্গালিনী সুফিয়ার পাশে দাঁড়ালেন বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি জয়

ছাত্রলীগকে পাশে পেয়ে উৎফুল্ল এই জীবন্ত কিংবদন্তী

নিউজরুমবিডি ডেস্ক: বাংলা লোকগানের জীবন্ত কিংবদন্তি শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। জীবনের সন্ধিক্ষণে এসে মানবেতর জীবন-যাপন করছেন। তবুও বার্ধক্য তাঁর গলার সুর কেড়ে নিতে পারেনি!

গত ২৮ শে এপ্রিল তাঁর বাল্যবন্ধু বাংলা লোকগানের আরেক কিংবদন্তি কুদ্দুস বয়াতি তাঁকে সঙ্গে নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেন। এতে তিনি কাঙ্গালিনী সুফিয়ার কাছে একটি গান শুনতে চান আর এই গানের মাধ্যমেই সুফিয়া তাঁর অসহায়ত্বের বর্ণনা দেন। গান শেষে কুদ্দুস বয়াতি মাননীয় প্রধানমন্ত্রী বরাবর তাদের দুঃখ দুর্দশার বর্নণা দেন।

ভিডিওটি নজরে আসে বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান সভাপতি ও একজন মানবিক ছাত্রনেতা আল-নাহিয়ান খান জয়ের। পরে তিনি দ্রুত সময়ের মধ্যে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের মাধ্যমে তাঁর তথা বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ঈদ উপহার ও আর্থিক অনুদান পাঠান বলে জানা গেছে।

আজ বিকেলে তাঁর দেওয়া উপহার সামগ্রী পৌঁছে দেয় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা। এসময় আল-নাহিয়ান খান জয় ভিডিও কনফারেন্সে কাঙ্গালিনী সুফিয়ার সঙ্গে কথাও বলেন। তিনি কাঙ্গালিনী সুফিয়ার দোয়া চেয়ে তিনি বলেন ‘আপনি কোন টেনশন করবেন না! বাংলাদেশ ছাত্রলীগ আপনার পাশে আছে। আপনার যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন।’

এসময় কাঙ্গালিনী সুফিয়াকে বেশ খানিকটা প্রফুল্লিত দেখা যায়। তিনি ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার পরবর্তী সময়ে যে কোন সহযোগীতা লাগলে তিনি বাংলাদেশ ছাত্রলীগকে জানাবেন বলে জানান।

অপরদিকে তাঁকে নিয়ে ভিডিও পোষ্ট করার পর ছাত্রলীগ সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কিংবদন্তি কুদ্দুস বয়াতি।

Tags

Related Articles

Close