বিনোদনসর্বশেষ নিউজ

‘কুছ কুছ হোতা হ্যায়’র সেই ছোট্ট সর্দারের বিয়ে। জেনে নিন পাত্রী কে?

বিনোদন প্রতিবেদকঃ শাহরুখ, কাজল আর রানি অভিনীত সুপারহিট সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’র কথা নিশচয়ই মনে আছে সবার। সেই সিনেমার জনপ্রিয় চরিত্র সেই ‘সায়লেন্ট সর্দার’কেও আশা করি আলাদা করে পরিচয় দিতে হবে না। তবে সেই সর্দার পরজান দস্তুর এখন আর ছোট্টটি নেই। তিনি এখন ২৯ বছরের দস্তুরমতো হ্যান্ডসাম ব্যাচেলর।শুধু তাই নয়, অবিবাহিত জীবনের যবনিকা টেনে এবার বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন পরজান। বছর ঘুরলেই তার বিয়ে।

পাত্রী দূরের কেউ নয়। তাঁরই বন্ধু ডেলনা স্রফ। বিয়ের কথাটি অন্য কারও মাধ্যমে জানাননি পরজান। সামাজিক মাধ্যমে বান্ধবীর সঙ্গে হাসিমুখের ছবি শেয়ার করে নিজের বিয়ের ঘোষণা তিনি নিজেই করেছেন। আগামী ফেব্রুয়ারিতেই তাঁরা বিয়ে করছেন। পরজান জন্মগ্রহন করেন মুম্বইয়ের এক পার্সি পরিবারে। ভাই এবং মা-বাবার সঙ্গে মুম্বইয়েই থাকেন তিনি। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক সম্পন্ন করেছেন।

কুছ কুছ হোতা হ্যায়’  ফিল্মে তাঁর একটাই ডায়ালগ ছিল, ‘‘তুস্‌সি যা রহে হো? তুস্‌সি না যাও।’’ আর সেই ডায়লগটি এতটাই জনপ্রিয়তা পায় যে এখনও তা লোকের মুখে মুখে ফেরে।  এ ছাড়া ‘মোহাব্বতেঁ’, ‘জুবেইদা’, ‘কভি খুশি কভি গম’ ছবিতেও অভিনয় করেছেন পরজান। নিজের লেখা কাহিনীতে ‘পকেটমানি’ নামে একটি শর্ট ফিল্ম প্রযোজনাও করেছেন তিনি। এছাড়া পরজান খুব ভাল পিয়ানো বাজান। ৭ বছর বয়স থেকে পিয়ানো শিখেছেন।পরজান-ডেলনার বন্ধুত্ব কলেজে পড়ার সময় থেকেই।

Tags

Related Articles

Close