ইসলামজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

ফ্রান্সে নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে খারজানায় মুসলিম জনতার বিক্ষোভ

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খারজানা গ্রামের মুসলিম জনতা। সোমবার (২ নভেম্বর) সকালে টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের উত্তর খারজানা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ছাত্রসংগঠন নেতৃবৃন্দ ও স্থানীয় মুসলিম জনতার আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উত্তর খারজানা নূরানি হাফিজিয়া মাদ্রাসার ছাত্রছাত্রী ও এলাকার বিভিন্ন পয়েন্ট থেকে খন্ড খন্ড মিছিল এসে স্কুল মাঠে সমবেত হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এ

তে বক্তব্য রাখেন উত্তর খারজানা ছাত্রসংগঠনের সভাপতি জহিরুল ইসলাম, ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ মোজাফ্ফর, বর্তমান ইউপি সদস্য নামাজ আলী প্রমূখ। এছাড়া বিশিষ্ট সমাজ সেবক হারুনুর রশিদ দুলাল, আয়নাল মুন্সী, মতিয়ার রহমান ও মোঃ ফজলুল হকসহ স্থানীয় মুসলিম জনতা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করার পাশপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেওয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনার দাবী জানান।

Related Articles

Close