বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়দের পাশে দাড়িয়েছে ছিলিমপুর ইউনিয়ন ছাত্রলীগ

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি: যে কোন দূর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পারিবারে পাশে আছে ছাত্রলীগ। টাঙ্গাইল সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের ভুনডুইলা, গালুটিয়া, সুবর্নতলী ও চরপাকুল্যা গ্রামে দিনভর বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ছিলিমপুর ইউনিয়ন ছাত্রলীগ। এসময় প্রতিটি বন্যার্ত পরিবারকে শেখ-হাসিনার দেয়া ১০ কেজি করে ত্রাণের চাউল দেয়া হয়।

ত্রান বিতরণ অনুষ্টানে ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, আমাদের দেশে যখনি প্রাকৃতিক দূর্যোগ দেখা দেয় আর তখনি দূর্যোগ মোকাবেলায় এ দেশের মানুষকে বাচাঁতে এগিয়ে আসে বর্তমান সরকার। তাঁর সফল নেতৃত্বের ফলেই আমরা সকল দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হই। এবারের বন্যায় ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে। এ উপজেলায় নতুন করে বন্যার্ত মানুষের জন্য ১০কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়েছে। যারা এখনো খাদ্যসহায়তার আওতায় আসেননি আপনারা ধৈর্য্য ধরেন পর্যায়ক্রমে সকলেই ত্রাণের আওতায় আসবেন।

বুধবার ছিলিমপুর ইউনিয়নের বন্যা দূর্গত এলাকায় বাড়ি বাড়ি নৌকা নিয়ে বন্যার্ত মানুষের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এ সময় ছিলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ নোমান মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপসম্পাদক আলী ইমতিয়াজ সোহান, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক উপ সম্পাদক ফারুক আহম্মেদ, প্রশিক্ষণ বিষয়ক উপ সম্পাদক সোহাগ হোসেন, সহ সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম, সিকদার সালাউদ্দিন নাজমুল, তাহারীম হোসেন সিমান্ত, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল যুগ্ম আহবায়ক শাফিউল আলম মুকুল প্রমুখ। এছাড়া জেলা, থানা ও ইউনিয়ন ছাত্রলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।

Related Articles

Close