ক্যাম্পাসজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশনের শেষ সময় ৩০ মে বেলা ২টা

নিজস্ব প্রতিবেদক: এবার এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হবে অনলাইনে। শিক্ষার্থীরা তাদের ফলাফল পাবে মোবাইলের এসএমএসেও। মোবাইলের এসএমএসে ফল পেতে গত ১৮ মে থেকে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়। আগের ঘোষণা অনুযায়ী প্রি-রেজিস্ট্রেশনের মেয়াদ ছিলো ২৯ মে (শুক্রবার) রাত ১২টা পর্যন্ত। তবে নতুন করে এ সময়সীমা বাড়ানো হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী প্রি-রেজিস্ট্রেশন করা যাবে শনিবার (৩০ মে) বেলা ২টা পর্যন্ত।

শুক্রবার (২৯ মে) আন্তঃশিক্ষা সমন্বয়ক বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল মোবাইলে  এসএমএসের মাধ্যমে পাঠানো হবে।  এজন্য শুক্রবার রাত ১২টা পর্যন্ত রেজিস্ট্রেশন কার্যক্রম চলার কথা থাকলেও সেটি আরও একদিন বৃদ্ধি করা হয়েছে।  আগামী শনিবার দুপুর ২টা পর্যন্ত শিক্ষার্থীরা ফলাফল পেতে রেজিস্ট্রেশন করতে পারবে।

তিনি আরও বলেন, গত এক সপ্তাহে রেজিস্ট্রেশন কার্যক্রম চললেও এ পর্যন্ত ১১ লক্ষাধিক পরীক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। প্রায় অর্ধেক শিক্ষার্থী রেজিস্ট্রেশনের বাইরে থাকায় নতুন করে সময় বৃদ্ধি করা হয়েছে বলে জানান তিনি।

প্রি-রেজিস্ট্রেশনের নিয়ম: প্রি-রেজিস্ট্রেশনের জন্য যেকোনো মোবাইল অপারেটরের নম্বর থেকে SSC স্পেস Board Name (প্রথম তিন অক্ষর) স্পেস Roll স্পেস Year লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। প্রতি এসএমএসের জন্য চার্জ প্রযোজ্য হবে।

Tags

Related Articles

Close