ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের সখীপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুর উপজেলার ছোট চওনা ঢনঢনিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আজ বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হলো মেধাবৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

‌’সময়’ মেধা বৃত্তিপ্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম শ্রেণিতে মোট ৫৬ জনকে বৃত্তি প্রদান করা হয়। এ সময় কৃতি শিক্ষার্থীদেরকে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়।

ছোট চওনা ঢনঢনিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় বৃত্তিপ্রদান অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা সকলের সফলতা কামনা করেন এবং শিক্ষার্থীদেরকে পড়াশোনার প্রতি মনোযোগী হওয়ার আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, “আমি সখীপুরের লালমাটির কৃষক পিতার সন্তান হয়ে যদি বুয়েট থেকে পড়াশুনা করে ইঞ্জিনিয়ার হতে পারি, আমি যদি এই বাসাইল-সখীপুরের উন্নয়নে কাজ করতে পারি তবে আজকে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী যারা বৃত্তি পেলো আধুনিক যুগেও তাঁরাও পারবে বড় কিছু হতে।”

অনুষ্ঠানে কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম বিদ্যুৎ এর  সভাপতিত্বে এবং জুয়েল আহমেদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা যুবলীগের সহসম্পাদক মোর্শেদ মজনু, সখীপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল প্রমুখ।

Tags

Related Articles

Close