uncategorized

অভিনয়ে ফিরছেন চিত্রনায়িকা রেসি

red 1
মোঃ মানিক খান বিনোদন প্রতিনিধিঃ অভিনয়ে ফিরছেন নায়িকা রেসি’। ঢাকাই ছবির একসময়ের ব্যস্ত নায়িকা মৃদুলা আহমেদ রেসি। ক্যারিয়ারে বেশ কয়েকটি দর্শকপ্রিয় হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে এখন আর চলচ্চিত্রে দেখা যায় না তাকে। সংসারের পাশাপাশি ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ নামের বিউটি পার্লারের ব্যবসা নিয়েই ব্যস্ত রয়েছেন।
রেসির ভক্তদের জন্য সুখবর, দুই বছরের বিরতি শেষে আবারও সিনেমায় ফিরছেন এই নায়িকা। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন রকিবুল ইসলাম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি ছবিতে। এ প্রসঙ্গে রেসি বলেন, ‘এতদিন অনেক ছবিতেই কাজ করার প্রস্তাব পেয়েছি। তবে গল্প ও চরিত্র পছন্দ হয়নি বলে অভিনয় করা হয়নি, অপেক্ষায় ছিলাম।
red 2
“ইয়েস ম্যাডাম” ছবির গল্পটি পছন্দ হয়েছে, তাই এতে অভিনয় করছি। গতকালই চুক্তিবদ্ধ হয়েছি। আর আগামী ২০ ডিসেম্বর থেকে এর শুটিংয়ে অংশ নেব। এদিকে, লেডি অ্যাকশন ঘরানার ছবি ‘ইয়েস ম্যাডাম’ প্রযোজনা করছে টুঙ্গিপাড়া ফিল্মস। রেসি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কেয়া, তানহা মৌমাছি, শিপন মিত্র। আর দুই ভিলেন চরিত্রে দেখা যাবে অমিত হাসান ও অরুণা বিশ্বাস প্রমুখ।
Tags

Related Articles

Close