uncategorized

ইলিয়াস-নাদিফকে বিসিবির কারণ দর্শানোর নোটিশ

জেড.আই জহির, নিউজরুমবিডি.কম: মোহাম্মদ আশরাফুলের সাথে টুর্নামেন্ট খেলা যেন কাল হয়ে দাড়িয়েছে ইলিয়াস সানি ও নাদিফ চৌধুরীর। আশরাফুলের সাথে ম্যাচ খেলানোর দায়ে ইলিয়াস সানি ও নাদিফ চৌধুরীকে শোকজ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যুক্তরাষ্ট্রে “ডাইভারসিটি কাপ-২০১৫” তে অংশ নিয়েছিলেন ইলিয়াস সানি ও নাদিফ চৌধুরী। তারা স্পট ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ খেলোয়াড় মোহাম্মদ আশরাফুলের সাথে “বাংলাদেশ টাইগার্স” নামে একই দলে টুর্নামেন্ট খেলার কারণে এই শোকজে পড়ে সানি-নাদিফ।

বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির বৈঠকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সানি-নাদিফ জাতীয় দলের বাইরে থাকলেও তারা দুজনই বিসিবির প্রথম শ্রেণীর ক্রিকেটারদের চুক্তিতে রয়েছেন। বিসিবির ছাড়পত্র ছাড়াই খেলার কারণে এই শোকজের সম্মুখিন হয়েছেন সানি-নাদিফ।

এ বিষয়ে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, “সানি-নাদিফ বিসিবির দৃষ্টি গোচরে এসেছে অনেক আগেই। ইতিমধ্যেই তাদের শোকজ করেছে বিসিবি। তারা যেহেতু অনুমতি না নিয়েই খেলতে গেছে, তাই খুব দ্রুত নাদিফ-সানিকে কারণ দর্শানোর নোটিশ পাঠাবে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।” এর ফলে কিছুটা ঝামেলায় পড়তে পারে সানি-নাদিফ। কারণ বিষয়টির সমাধানের উপরই নির্ভর করছে এই দুই ক্রিকেটারের আসন্ন জাতীয় ক্রিকেট লিগে খেলা।তারা দুজন খেলতে পারবে কিনা, এই বিষয়টি সুরাহা হওয়ার পর বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে জানতে চাওয়া হলে জালাল ইউনুস জানান, “যদি এরই মধ্যে কোন সিদ্ধান্ত হয় সেটির উপর নির্ভর করবে যে তারা খেলতে পারবে কি পারবেনা।”

Related Articles

Close