বাংলাদেশ

ঝিনাইদহে আইন অমান্য করে পাকা বাড়ী নির্মাণ, গুড়িয়ে দিল পৌরকর্তৃপক্ষ !

j.mapজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ পৌর সভার আইন অমান্য করে পাকা বাড়ী নির্মাণ করায় তা গুড়িয়ে দিল পৌর কর্তৃপক্ষ। রোববার সকাল ১১ টার দিকে পৌরকর্তৃপক্ষ এ অভিযান চালায়।

জানা যায়, ঝিনাইদহ শহরের কাঞ্চননগর এলাকায় পৌর সভার আইন অমান্য করে রাস্তা না রেখে রাজা মুন্সী ও তার ছেলে সতেজ আলী শুক্রবার ও শনিবার রাতে বাড়ী নির্মাণ করে আসছিল।

এ ঘটনায় ওই এলাকার বাসিন্দা খায়রুল ইসলাম পৌরকর্তৃপক্ষের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে রোববার সকালে পৌরসভার কার্যসহকারী হাবিবুর রহমানের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায় এবং অবৈধভাবে নির্মাণকৃত বাড়ীটি গুড়িয়ে দেয়।

কার্যসহকারী হাবিবুর রহমান জানান, খায়রুল ইসলামের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়ে তার সত্যতা যাচাই করে রোববার সকালে সেখানে অভিযান চালানো হয়। সেই সময় পৌর আইন অমান্য করে বাড়ী নির্মাণ করায় গুড়িয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে এলাকার সাধারণ মানুষ পৌর কর্তৃপক্ষকে সাধুবাদ জানিয়েছেন। পাশাপাশি এলাকাবাসীর চলাচলের সুবিধার জন্য পুর্ণাঙ্গ রাস্তা নির্মাণের জন্য পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টুর সু-দৃষ্টি কামনা করেছেন।

Tags

Related Articles

Close