বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ইউপি নির্বাচনে সখীপুরের আ.লীগ প্রার্থীদের নাম ঘোষণা

sakhipur up elecমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: ২৮ মে অনুষ্ঠিতব্য পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের সখীপুর উপজেলার চারটি ইউনিয়নেই আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের  চ‚ড়ান্ত নাম ঘোষণা করে তালিকা প্রকাশ করা হয়েছে।

এর আগে টাঙ্গাইল জেলা পরিষদ কার্যালয়ে সখীপুর উপজেলার চার ইউনিয়নের ২৪ সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সাক্ষাৎকার গ্রহণ শেষে তৃণমূলের ভোটের মাধ্যমে প্রার্থীদের নির্বাচিত করে তালিকা কেন্দ্রে পাঠানো হয়। জানা যায়, চার ইউনিয়নে চ‚ড়ান্তভাবে মনোনয়ন পাওয়া প্রার্থীদের মধ্যে চার জনের তিন জনই নতুন মুখ।

আওয়ামী লীগের চ‚ড়ান্তভাবে মনোনীত প্রার্থীরা হলেন, ১ নং কাকড়াজান ইউনিয়নে দলটির উপজেলা কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তারিকুল ইসলাম বিদ্যুৎ, ২নং বহেড়াতৈল ইউনিয়নে দলটির ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক সোহেল রানা সরকার, ৫নং হাতিবান্ধা ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন ও  ৬ নং কালিয়া ইউনিয়নে দলটির উপজেলা কমিটির সদস্য এসএম কামরুল হাসান।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম বলেন, বিভিন্ন ইউনিয়নে আ.লীগের একাধিক চেয়ারম্যান প্রার্থী থাকায় দলের মধ্যে কোন্দল নিরসনে জেলা, উপজেলা ও ইউনিয়নের সভাপতি এবং সম্পাদকের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের নামের তালিকা  শুক্রবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডের সদস্যদের নিকট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো হয়। মঙ্গলবার ওই তালিকাটি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ‚ড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করেন।

তিনি আরও বলেন, যদি কেউ দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে তবে দল থেকে তাদেরকে বহিষ্কারসহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Close