জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

মনির খানের নেতৃত্বে মহেশপুরে তারেক রহমানের ১০ম কারা মুক্তি দিবস পালিত

monir khan picঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারা মুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোআ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মহেশপুর মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মিলনআয়তনে শতশত বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে তারেক রহমানের কারা মুক্তি দিবসে সভাপত্বি করেন মহেশপুর পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক সহ সম্পাদক কন্ঠ শিল্পী মনির খান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি  আবুল কাসেম সরদার, সাধারন সম্পাদক মহিউদ্দীন মহি, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি কামল হোসেন,  সদর উপজেলা কৃষক দলের আহবায়ক আব্দুর রউফ, হরিনাকুন্ড উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান প্রমুখ।

এসময় বিএনপি ও তার অংঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী গন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো , সাবেক এমপি শহিদুল ইসলাম মাষ্টার সহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের যে সমস্ত নেতা কর্মী মৃত্যুবরন করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় পরে আজমপুর ইউনিয়নের সাবেক চেয়্যারম্যান জনাব নুরুল ইসলাম কোরআন তেলাওয়াত করেন ও দোআ মাহফিল পরিচালনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে মনির খান  বলেন আপনারা দির্ঘদিন আমার সাথে থেকে যেভাবে বিএনপির রাজনিতিকে সয়ংসম্পুর্ন করেছেন সেই আপনাদের  কাছে আমার অসংখ্য ঋণ জমা হয়ে রয়েছে আমি এই ঋণ শোধ করতে চায়না ! এই ঋণ কাধে নিয়েই আমি আপনাদের সাথে কাধে কাধ মিলিয়ে আপনাদের দোআ নিয়ে একসাথে কাজ করে যেতে চায়। এখন আর কোটচাঁদপুর মহেশপুর এর বিএনপিতে কোনো বিভেদ নেই, তারপরেও কেউ যদি কোনো কারনে অভিমান করে দুরে সরে থাকেন আমি তাকে আহবান করছি আপনি আসুন আপনার মনের সমস্থ অভিমান আমাকে খুলে বলুন আমি কথা দিচ্ছি আপনাদের কে নিয়ে সকল অভিমান মুছে আমরা ভায়ে ভায়ে এক হয়ে আগামী দিনের কোটচাদপুর মহেশপুরের বিএনপির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে আমি সব কিছু করবো। পরিশেষে মনির খান আবারো বিএনপির বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জনাব তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী জনাব তরিকুল ইসলামের সুস্থতা কামনা সহ জেলা বিএনপির সভাপতি জনাব মশিউর রহমান এর দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোআ প্রার্থনা করেন।

Related Articles

Close