বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরল প্রেস ক্লাবের আয়োজনে বন্যার্ত অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে ত্রান বিতরণ

বিরল প্রেস ক্লাবের আয়োজনে বন্যার্ত অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে ত্রান বিতরণ.জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : শুক্রবার সকালে বিরল সরকারি কলেজ চত্ত্বরে ২ শতাধিক বন্যার্ত অসহায় দুস্থ্য পরিবারের মাঝে প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড রবিউল ইসলাম (এডিঃ পিপি), যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, মহিলা বিষয়ক সম্পাদক লায়লা আরজুমান্দ বানু, উপজেলা মহিলালীগের সভাপতি কুলসুমা বেগম, সাধারণ সম্পাদক বিলকিস, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান ফরিদ বিদ্যুৎ, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, প্রেস ক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক শামু, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্ত্বরে বন্যার্তদের মাঝে ঢেউটিন, বিভিন্ন বিদ্যালয়ে ল্যাপটপ ও প্রজেক্টর বিতরণ করেন এবং শেষে তিনি উপজেলার ধর্মপুর ইউপি’র বন্যার্তসহ বিভিন্ন গ্রামের বন্যা দূর্গত এলাকা পদির্শন ও স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেখে গেছেন। তিনি আমাদের সহায়তা প্রদান করেছেন এবং আশ্বস্ত করে গেছেন।

এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ বিভিন্ন মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীগণ বন্যা দূর্গত বিরলবাসীর খোঁজ খবর নিয়ে গেছেন। আমরা সরকারের পক্ষ হতে সহায়তা প্রদান করে চলছি। পাশাপাশি বিভিন্ন এনজিও, দাতা সংস্থা, ব্যাংক-বীমা, বিত্তবান ব্য্যক্তি, ব্যাবসায়ী, প্রতিষ্ঠান ও সংগঠন সহায়তায় এগিয়ে এসেছে। বন্যা দূর্গতদের পাশে সহায়তায় মানবতাবোধ থেকে যারা এগিয়ে এসেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, তারপরও একটি মহল অপপ্রচার চালানোর ব্যর্থ চেষ্টা করছে। আমরা বন্যা দূর্গতদের নিয়ে কোন রাজনীতি করতে চাই না, আমাদের সজাগ থাকতে হবে। যতদিন পর্যন্ত বন্যা দূর্গতদের পূণর্বাসন করতে পারছি না, ততদিন পর্যন্ত আমরা সরকারি সহায়তা অব্যাহত রাখবো।

Tags

Related Articles

Close