ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সাকিব-তামিম-মুশফিক-মিরাজ ও তাইজুলের প্রশংসায় মাশরাফি

mashrafeeজেড.আই জহির : অনেক চড়াই উতরাই পার করে দীর্ঘ্য ১১ বছর পর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া। বহুল প্রতিক্ষিত অসিদের বিপক্ষে এই সিরিজে দারুণ শুরু করেছে বাংলাদেশ।

ঢাকা টেস্টে সফরকারীদের ২০ রানে হারিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট জয় তুলে নিয়েছে টাইগাররা। ফলে সিরিজে ১-০ তে এগিয়ে বাংলাদেশ। এমন ঐতিহাসিক জয়ে সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুশফিকুর রহিম এবং দলের ছিলো সম্পূর্ণ সাপোর্ট।

এমন জয়ে প্রত্যেক বাংলাদেশি উচ্ছ্বসিত, আনন্দিত। ব্যতিক্রম নন, বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় তুলে নেওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাশরাফির বক্তব্য।

তামিম ইকবাল সম্পর্কে মাশরাফি লিখেন, ‘তামিম তুমি অসাধারণ। সম্ভবত বিশ্বের সেরা ওপেনার।’

তাইজুল-মিরাজ-মুশফিক ও দল নিয়ে টাইগার সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি লিখেন, ‘তাইজুলের বোলিং মেট মিরাজ দারুণ করেছে। মুশফিক যেটুকু করেছে খুবই কার্যকরী ছিল সেটুকু। অন্যরা মাঠে খুব ভালো সাপোর্ট দিয়েছে।’

সাকিব সম্বন্ধে ম্যাশের উক্তি, ‘তবে যে ব্যক্তিটি পাদপ্রদীপের সব আলো কেড়ে নিয়েছে… তিনি হলেন সাকিব আল হাসান। তুমি একজন জীবন্ত কিংবদন্তি। যখন তুমি লড়াই কর, তোমার মতো করে তখন কেউ লড়তে পারে না। সতীর্থ, তোমার জন্মই ২২ গজের জন্য।’

পরিশেষে মাশরাফি ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন, ‘জয় বাংলা এবং সকলকে ইদ মোবারক।’

Tags

Related Articles

Close