ক্যাম্পাসসর্বশেষ নিউজ

রাবিতে তিন শিবির কর্মীকে আটক করল পুলিশ

রাবিবিশ্ববিদ্যালয় প্রতিবেদক, নিউজরুমবিডি.কম:  সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে তাদের আটক করা হয়। আটককৃত শিবির কর্মীরা হলেন-রাষরট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম,মাইনুদ্দীন এবং একই বিভাহের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল আহমেদ।

হল সূত্রে জানা যায়,তারা বেশ কিছু দিন থেকে হলের ২১৫ নং কক্ষে অবস্থান করে আসছে।সোমবার সকাল থেকে তাদেরকে শিবির সন্দেহে জিজ্ঞাসা করে আসছিলেন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশ,সিনিয়র সহসভাপতি মেহেদী হাসান সহ আরও অনেকে।

এক পর্যায়ে শিবিরের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে সাদেকুল ইসলাম।এ সময় তার মাধ্যমের শিবিরের সাঙ্গী মাইনুদ্দীনের সাথে মোবাইলে কথা বলে রাবির কেন্দ্রীয় মসজিদের পাশে এনে তাকে সহ রাসেলকে আটক করে ছাত্রলীগের কর্মীরা।।

পরে তাদেরকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার কক্ষে এনে জিজ্ঞাসাবাদ করে পুলিশে সোপর্দ করা হয়।

মতিহার থানার ওসি হুমায়ুন কবির বলেন,তিন শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে আমাদের কাছে সোপর্দ করেছে ছাত্রলীগ।আমরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

Related Articles

Close