ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

টি-টোয়েন্টি গ্লোবাল লিগে খেলবেন না তামিম

Kent Spitfires v Essex Eagles - NatWest T20 Blast (G)জেড.আই জহির : আগামী নভেম্বর-ডিসেম্বরে সাউথ আফ্রিকায় প্রথমবারের মত অনুষ্ঠিত হবে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্ট টি-টোয়েন্টি গ্লোবাল লিগ। এই আসরে খেলার প্রস্তাব পেয়েও ব্যস্ত সূচি থাকায় খেলবেন না তামিম ইকবাল। কারণ, একই সময়ে ঘরের মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। তাই বিপিএলকেই বেশি প্রাধান্য দিচ্ছেন তামিম।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমি দলটির মালিক জাভেদ আফ্রিদি সাউথ আফ্রিকার টি-টোয়েন্টি গ্লোবাল লিগে দল কিনেছেন। আর পিএসএলে পেশোয়ার জালমির হয়ে খেলার সুবাধে দলের মালিকের কাছ থেকে আফ্রিকান লিগে খেলার প্রস্তাব পেয়েছিলেন তামিম। কিন্তু বিপিএলে মনোনিবেশ করার জন্য সেটাকে না করেন ড্যাশিং ওপেনার।
 
এ প্রসঙ্গে তামিম ইকবাল বলেন, ‘পাকিস্তান সুপার সুপার লিগে (পিএসএল) আমি যে দলের হয়ে খেলি সেই দলের মালিক ওখানে দল কিনেছেন। এটা সত্য যে আমি সেখানে খেলার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমি বিপিএলে খেলব। এ নিয়ে কোনও সন্দেহ থাকার কারণ নেই’।
 
উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। এই আসরে এবার মোট আটটি দল অংশ নিবে। বিপিএলের সর্বশেষ দুই আসরে চিটাগং ভাইকিংস দলের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন তামিম ইকবাল। এবারও সেই দলের নেতৃত্বে থাকবেন তামিম সেটা বলার অপেক্ষা রাখেনা।
Tags

Related Articles

Close