খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

বিরলে মোজাহারুল ইসলাম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল শুক্রবার

IMG_20170810_163656জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : রামপুর সমাজ কল্যাণ ক্লাব আয়োজিত এবং আমেরিকা প্রবাসী মো. মোজাহারুল ইসলাম ও মালেশিয়া প্রবাসী মো. আব্দুল কুদ্দুসের যৌথ উদ্যোগে ‘মোজাহারুল ইসলাম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ এর ফাইনাল খেলা আজ শুক্রবার (১১ আগস্ট ২০১৭) বিকাল ৪.০০টায় অনুষ্ঠিত হবে।

ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে ৬নং ভান্ডার ইউপি’র রামপুর হিন্দুপাড়া একাদশের বিপক্ষে মোকাবেলা করবে ৮নং ধর্মপুর ইউপি’র ফুটবল একাদশ। ফাইনাল ম্যাচটি রামপুরের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হবে।

উক্ত ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ ছাত্রলীগ বিরল উপজেলা শাখার সর্বপ্রথম সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ বিরল উপজেলা শাখার সন্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক, বাবু রমাকান্ত রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামীলীগ বিরল উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়ন শাখার সন্মানিত সভাপতি এবং ৬নং ভান্ডার ইউপি’র সুযোগ্য মো. মামুনুর রশিদ মামুন।

সভাপতিত্ব করবেন, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিরল উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়ন শাখার সন্মানিত সহ-সভাপতি এবং রামপুর সমাজ কল্যাণ ক্লাবের সন্মানিত সভাপতি মো. মোশারফ হোসেন প্রধান মশা।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল ইসলাম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করে। এই গোল্ডকাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close