বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে স্বামীর শোওয়ার ঘর থেকে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার হত্যা না আত্মহত্যা?

লাশ উদ্ধারশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে গত মঙ্গলবার স্বামীর শোওয়ার ঘর থেকে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার। হত্যা না আত্মহত্যা এনিয়ে ব্যাপক গুনজন শুরু হয়েছে।

বীরগঞ্জ পৌর সভার ২নং ওয়াডের উত্তর সুজালপুর মহল্লার প্রধান ডাকঘর এলাকার খন্দকার নুরুল আফছার সুমনের স্ত্রী ১ সন্তানের জননী কলেজ ছাত্রীর শাপলা বেগমের লাশ দুপুরে স্বামীর বাড়ীর শোওয়ার ঘর উদ্ধার থেকে করা হয়েছে।

সুমনের মা মমতাজ বেগম জানান, পুত্র খন্দকার নুরুল আফছার সুমন চাকুরীর কারনে জয়পুরহাট থাকায় বৌমা শাপলা বেগম দুপুরে তার ৬/৭ বছরের ছেলেকে স্কুল থেকে বাসায় নিয়ে এসে ঘরে ঢুকে ফ্যানের সাথে গলায় শাড়ী পেচিয়ে আত্মহত্যা করে। সে সময় দরজা ভেঙ্গে তাকে মৃতবস্থায় উদ্ধার করা হয়।

বীরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের ইংলিশ অর্নাস (৪র্থ বর্ষের ছাত্রী) শাপলার বাবা উপজেলার মরিচা ইউনিয়নের সাতখামার গ্রামের মতিফুল, সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান চৌধুরী, তানভীর আহম্মেদ চৌধুরী, আতিকুল আযম চৌধুরী সহ অনেকে দাবী করেন কলেজ ছাত্রীকে হত্যা করে ফাঁসীতে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার চালানো হচ্ছে।

তিনি অভিযোগ করেন, তার শাশুড়ী দীর্ঘদিন ধরে তাকে মারপিটসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল। তার শাশুড়ী দরজা ভেঙ্গে শাপলার লাশ উদ্ধারের যে মিথ্যা তথ্য দিয়েছে যার কোন ভিত্তি নাই।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহ্ মদ জানান, অভিযোগ পাওয়া গেছে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল লিপিবদ্ধ করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরনের নিদের্শ দেওয়া হয়েছে। ভিসারা রিপোর্ট হাতে পেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Tags

Related Articles

Close